ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, বিকাল ৩:৫৩
বাংলা বাংলা English English

চেন্নাইয়ে কিউই পেসারের বদলি সিসান্দা মালাগা


ছবি : সংগৃহীত

চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেছেন নিউজিল্যান্ডের পেসার কাইল জেমিসন। নিলামে এক কোটি রুপিতে তাকে দলে ভিড়িয়েছিল চেন্নাই সুপার কিংস। তবে এবারের আসর শুরু হওয়ার আগেই ছিটকে গেলেন এই কিউই পেসার।

ব্ল্যাক-ক্যাপসদের এই ফাস্ট বোলারের পরিবর্তে দক্ষিণ আফ্রিকার পেসার সিসান্দা মাগালাকে দলে টেনেছে চেন্নাই। ভিত্তিমূল্য ৫০ লাখ রুপিতেই তাকে দলে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

সোমবার (২০ মার্চ) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে আইপিএল গভর্নিং কাউন্সিল এবং চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ।

দক্ষিণ আফ্রিকার হয়ে এখন পর্যন্ত মাত্র চারটি একদিনের ম্যাচ খেলেছেন আন্তর্জাতিক ক্রিকেটে নতুন মুখ মাগালা। কিন্তু সাম্প্রতিক সময়ে বেশ ফর্মে আছেন এই পেসার। ফ্র্যাঞ্চাইজি লিগে খেলেও বেশ অভিজ্ঞ এই প্রোটিয়া পেসার। আর তাই তার ওপরই আস্থা রেখেছে চেন্নাই টিম ম্যানেজমেন্ট।

উল্লেখ্য, আগামী ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএলের এবারের আসর। উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। আর গত আসরের মতো এবারও আইপিএলে দুটি গ্রুপ থাকছে। গ্রুপ এ’তে মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে আরও রয়েছে কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস এবং লক্ষ্ণৌ সুপার জায়ান্টস।

অন্যদিকে গ্রুপ বি’তে বর্তমান চ্যাম্পিয়নদের সঙ্গে রয়েছে চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দারাবাদ, পাঞ্জাব কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এ ছাড়া ১০ দলের ১০ মাঠ ছাড়াও ১২টি মাঠে গড়াচ্ছে এবারের আইপিএল।

সব খবর