ঢাকা, শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সকাল ৯:১০
বাংলা বাংলা English English

বাংলাদেশ প্রেসক্লাব ঝালকাঠি জেলা শাখার আহবায়ক কমিটি ঘোষণা:


মুক্তিযুদ্ধের চেতনায় দেশব্যাপী সর্বস্তরের সাংবাদিকদের সংঘবদ্ধে অধিকার আদায় ও মর্যাদা প্রতিষ্ঠায় জাগো শীর্ষক স্লোগান প্রতিষ্ঠিত করতে বাংলাদেশ সরকার অনুমোদিত সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব ঝালকাঠি জেলা শাখার আহবায়ক গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪ টায় ঝালকাঠি কলেজ মোড়ে বাংলাদেশ প্রেসক্লাব ঝালকাঠি জেলা শাখার অস্হায়ী কার্যালয়ে আলোচনা সভার মধ্য দিয়ে সাংবাদিকতায় অভিজ্ঞ, সৎ, সাহসী ও ভালো মানষিকতার অধিকারী সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ প্রেসক্লাব ঝালকাঠি জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রেস ক্লাব এর ঝালকাঠি জেলা কমিটির আহবায়ক সাংবাদিক আতাউর রহমান ।

আহবায়ক কমিটির সদস্যরা হলেন-
সদস্য সচিব মো: শফিকুল ইসলাম হিরো। সাংবাদিক এইচ.এম নবীন (যুগ্ম-আহ্বায়ক), সাংবাদিক জহিরুল হক লস্কর (যুগ্ম-আহ্বায়ক), সাংবাদিক হাফিজুল ইসলাম (যুগ্ন-আহ্বায়ক) সাংবাদিক রাজীব তালুকদার (সদস্য সাংগঠনিক), ফটো- সাংবাদিক শামীম হোসেন (সদস্য-অর্থ) । এছাড়া সদস্য পদে রয়েছেন সাংবাদিক কঞ্চন কান্তি, সাংবাদিক মো: কামরুজ্জামান, সাংবাদিক সোনিয়া আক্তার ও মেহেদী হাসান লিমন।

কমিটি ঘোষণা আলোচনা সভায় বাংলাদেশ প্রেস ক্লাব এর প্রতিষ্ঠাতা মহাসচিব সাংবাদিক ফরিদ খানের দীর্ঘায়ু কামনা করা হয়। এবং প্রতিষ্ঠাতা সাংবাদিক ফরিদ খানের দিক নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ প্রেস ক্লাব, ঝালকাঠি জেলা শাখা দেশ-জাতি ও সাংবাদিকতার উন্নয়নে কাজ করে যাবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করা হয়।

এছাড়াও সাংবাদিকতায় অভিজ্ঞ, সৎ সাহসী ও ভালো মানসিকতার সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ প্রেস ক্লাব ঝালকাঠি জেলা শাখার পূর্নাঙ্গ কমিটি আগামী ৩ মাসের মধ্যে দেয়ার নির্দেশনা রয়েছে।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে বাংলাদেশে প্রেসক্লাব পরিচালনার জন্য সাংগঠনিক কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

সব খবর