ঢাকা, শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সকাল ৮:৩৫
বাংলা বাংলা English English

নারায়ণগঞ্জবাসীর চুলা মিছিল হলো লাল কার্ড : মোমিন মেহেদী


নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নারায়ণগঞ্জবাসীর চুলা মিছিল হলো লাল কার্ড, এরপরও যদি দুর্নীতিবাজ তিতাস কর্তা আর জনপ্রতিনিধিরা গ্যাস সংকট সমাধানে কোন উদ্যেগ না নেয় তাহলে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে। গ্যাস সংকট সমাধানের দাবিতে নতুনধারা নারায়ণগঞ্জ মহানগর শাখার আয়োজনে অনুষ্ঠিত চুলা মিছিল ও সমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন। ১২ এপ্রিল সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত কর্মসূচিতে অতিথি ছিলেন নতুনধারার চেয়ারম্যানের অর্থনৈতিক উপদেষ্টা আলতাফ হোসেন রায়হান।
প্রধান বক্তা ছিলেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। সংহতি প্রকাশ করেন দৈনিক ইয়াদ-এর সম্পাদক তোফাজ্জল হোসেন এবং সোনিয়া দেওয়ান প্রীতি। নারায়ণগঞ্জ মহানগর নতুনধারার সমন্বয়ক ডা. নূরজাহান নীরার সভাপতিত্বে ও মনির জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন নতুনধারা নারায়ণগঞ্জ মহানগর সদস্য আল আমিন বৈরাগী, মামুন রায়হান, ইকবাল হোসেন রোমেছ, জহিরুল ইসলাম প্রমুখ।
এসময় মোমিন মেহেদী বলেন, নারায়ণগঞ্জবাসীর গ্যাস সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ না নিলে কোটি কোটি টাকা খরচ করে নারায়ণগঞ্জে তিতাস গ্যাস অফিস পরিচালনা বন্ধ করার দাবিতে কর্মসূচি দেয়া হবে। এছাড়াও জ¦ালানি প্রতিমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান এবং নারায়ণগঞ্জ তিতাস গ্যাস কার্যালয় ঘেরাও কর্মসূচিরও হুশিয়ারি দেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী।

সব খবর