ঢাকা, শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সকাল ১০:৩৯
বাংলা বাংলা English English

ভান্ডারিয়া গৃহবধূকে ধর্ষণের চেষ্টা,গ্রেপ্তার ১


পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ ইকড়ি গ্রামে সোমবার রাতে এক গৃহবধূকে অচেতন করে ধর্ষণের চেষ্টা চালিয়েছে ৩ বখাটে। এ ঘটনায় আইউব আলী বিশ্বাস (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে দক্ষিণ ইকড়ি গ্রামের মোঃ হারুন বিশ্বাসের ছেলে।

থানা পুলিশ ও মামলার বাদী সূত্রে জানা গেছে, প্রতিবেশী মোঃ আইউব আলী বিশ্বাস (৩০) তার দুই সহযোগি সুমন ও রাহাত কে নিয়ে সোমবার গভীর রাতে কৌশলে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে সবাইকে অচেতন করে জোর পূর্বক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। একপর্যায়ে ধস্তা ধস্তিতে ওই গৃহবধূ অচেতন হয়ে পড়লে বখাটেরা পালিয়ে যায়। পরের দিন সকালে গৃহবধূর জ্ঞান ফিরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে বুধবার ভান্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতক দমন আইনে একটি মামলা দায়ের করলে থানা পুলিশ বখাটে আইউব আলী বিশ্বাসকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কারী কর্মকর্তা ভান্ডারিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক আবুল বাশার জানান, এ ঘটনায় ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রধান আসামি আইউব আলী বিশ্বাসকে গ্রেপ্তার করে বুধবার বিকেলে পিরোজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সব খবর