ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি, সকাল ৯:৪১
বাংলা বাংলা English English

গাজীপুরে নৌকা জিতেছে, ব্যক্তি হেরেছে: সাবেক মেয়র জাহাঙ্গীর


সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্লাহ খানকে হারিয়ে জয় পেয়েছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন। নির্বাচনের ফল ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় গাজীপুরবাসীকে ধন্যবাদ জানিয়েছেন সাবেক মেয়র।

বৃহস্পতিবার দিবাগত রাতে (২৬ মে) গাজীপুরের বঙ্গতাজ অডিটোরিয়ামে নির্বাচনের ফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম। নির্বাচনে জায়েদা খাতুন ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আজমত উল্লা খান নৌকা প্রতীকে পেয়েছেন ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট। তাদের ভোটের ব্যবধান ১৬ হাজার ১৯৭।

ফল ঘোষণার পর এক প্রতিক্রিয়ায় সাবেক মেয়র বলেন, আমি সরকার ও আওয়ামী লীগের বিরোধী না। আমরা ব্যক্তির বিরুদ্ধে লড়েছি। গাজীপুরে নৌকা জয়ী হয়েছে, ব্যক্তি হেরেছে।’

তবে সবাইকে নিয়ে স্মার্ট গাজীপুর গড়তে মাকে সহযোগিতা করতে চান জানিয়ে তিনি আরও বলেন, ‘আমি গাজীপুরের মানুষের ভাগ্যের পরিবর্তনে কাজ করেছি। আমি আপনাদের সন্তান, জন্মের পর থেকে আওয়ামী লীগ করছি। স্মার্ট গাজীপুর গড়তে কাজ করে যাবো।’

নৌকার প্রার্থীর কাছে সহযোগিতার জন্য যাবেন উল্লেখ করে তিনি আরও বলেন, আমি মাকে নিয়ে নৌকার প্রার্থীর কাছে যাবো। তার সহযোগিতা চাইবো। সবাইকে নিয়ে গাজীপুরকে গড়ে তুলতে কাজ করবো।

গাজীপুরবাসীকে ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, গাজীপুর সিটির সবাই আমার বাবা-মা, ভাই-বোন। সবার প্রতি আমরা কৃতজ্ঞ।

নিজের অভিজ্ঞতা ও সবকিছু নিয়ে মাকে সহযোগিতা করবেন ও পাশে থাকবেন বলেও জানান তিনি।

সব খবর