ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি, সকাল ১১:১৬
বাংলা বাংলা English English

নিজেকে গোপন রেখে এবার প্রকাশ করলেন ভিডিও!


শবনম বুবলী

সন্তানসহ বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢালিউডের তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। ভিন্ন ভিন্ন প্রয়োজনে দেশটিতে গেলেও সেখানে গিয়ে একসঙ্গে ঘুরছেন, হাজির হচ্ছেন ঘরোয়া অনুষ্ঠানেও।

এ খবর আগেই এসেছিল। শনিবার (১৫ জুলাই) ফাঁস হয় শাকিব-অপুর ভিডিও। যেখানে দেখা যায়, শাকিব খান একটি খাবারের দোকান থেকে ছেলে জয়ের হাত ধরে বের হচ্ছেন। পেছন পেছন আসছেন অপু। এরপর কালো রঙের একটি গাড়িতে করে চলে যান তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেতেই ভাইরাল হয় ভিডিওটি। শাকিব-অপুকে একসঙ্গে ভক্তরা ইতিবাচকভাবে দেখছেন। কেউ শুভকামনা জানান আবার কেউবা মেতে ওঠেন সমালোচনায়।

শাকিব-অপুর ভিডিও প্রকাশ্যে আসতেই চাউর হয় সন্তানকে নিয়ে বুবলীও যুক্তরাষ্ট্রে যাচ্ছেন! কবে, কখন যাচ্ছেন কিংবা ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে তিনি উড়াল দিয়েছেন কি না, তা জানা যায়নি।

চিত্রনায়িকা শবনম বুবলী
চিত্রনায়িকা শবনম বুবলী

প্রশ্ন উঠেছে, নায়িকা শবনম বুবলী এখন কোথায়? বিস্তারিত জানতে তাকে একাধিকবার মুঠোফোনে কল, খুদে বার্তা পাঠিয়ে কোনো সাড়া পাওয়া যায়নি তার। হোয়াটসঅ্যাপে খুদে বার্তা দিলেও উত্তর মেলেনি। বলা চলে অনেকটা গোপনে আছেন তিনি। যুক্তরাষ্ট্রের এ প্রসঙ্গে কোনো কথাই এখন পর্যন্ত বলেননি বুবলী।

তবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বুবলী একটি রিল প্রকাশ করেছেন রোববার (১৬ জুলাই)।

প্রসঙ্গত, আসন্ন মঙ্গলবার (২৫ জুলাই) থেকে বুবলীর অংশ নেওয়ার কথা রয়েছে থমকে থাকা জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া: দ্য লাভ’ সিনেমার শুটিংয়ে। সিনেমাটির শেষ ধাপের শুটিংয়ের জন্য সিডিউল অনেক আগেই দিয়ে রেখেছেন তিনি। এখন দেখার অপেক্ষায় যুক্তরাষ্ট্রে উড়ে যান বুবলী নাকি সিডিউল রক্ষা করে শুটিংয়ে অংশ নেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সব খবর