ঢাকা, শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সকাল ১০:৪৪
বাংলা বাংলা English English

ফারুকী-তিশার পার্টিতে তারকাদের ঢল


ফারুকী-তিশা ও অন্যান্যরা

তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। দীর্ঘ দিন প্রেম করে ২০১০ সালের ১৬ জুলাই বিয়ে করেন এই জুটি। কয়েক দিন আগে বিয়ের ১৩ বছর পূর্তি উপলক্ষে ফের বিয়ের পোশাক পরে ফটোশুটে অংশ নিয়েছিলেন এই যুগল।
বিবাহবার্ষিকী উপলক্ষে শনিবার (২২ জুলাই) রাতে পার্টির আয়োজন করেছিলেন ফারুকী-তিশা। এতে হাজির হয়েছিলেন দেশি শোবিজের একঝাঁক নির্মাতা-অভিনয়শিল্পী। এ তালিকায় রয়েছেন, অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, সাবিলা নূর, তাসনিয়া ফারিণ, নীল হুরেজাহান, সংগীতশিল্পী এলিকা করিম, নির্মাতা আশফান নিপুণ, রেদওয়ান রনি, আদনান আল রাজীব, মোস্তফা কামাল রাজ প্রমুখ।

গল্প, আড্ডা, গান-নাচে মেতে উঠেছিলেন উপস্থিত তারকারা। সবাইকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিশা। তাতে এ অভিনেত্রী বলেন— কালকে রাতের ভাইব থেকে এখনো বের হতে পারছি না। সবাইকে ধন্যবাদ আমাদের বিবাহবার্ষিকীর পার্টিটা এত স্মরণীয় করে দেয়ার জন্য। লাভ ইউ অল।

ফারুকী-তিশার প্রেমের জার্নিটা মোটেও সহজ ছিল না। কারণ এ সম্পর্ক পরিণয় পাক তা চাননি তিশার মা। যদিও পরবর্তীতে মাকে রাজি করান তিশা। সব বিপত্তি কাটিয়ে কবুল বলেন এই যুগল। তাদের সংসার আলো করে এসেছে একটি কন্যা সন্তান। দাম্পত্য জীবনে দারুণ সময় কাটাচ্ছেন এই জুটি।

সব খবর