ঢাকা, শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সকাল ৮:৩৭
বাংলা বাংলা English English

জয়ের চোখে ক্লান্তির ঘুম, বিমর্ষ শাকিব


শাকিব খান ও আব্রাহাম খান জয়

সন্তানের প্রতি বাবার ভালোবাসা কেমন হয়, সেটাই বোঝা গেল ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানের সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত এক ছবিতে। কোনো সিনেমার দৃশ্য নয়, যুক্তরাষ্ট্রের রাস্তায় বেঞ্চে ঘুমাচ্ছে ছেলে আব্রাহাম খান জয়, তাকে পাহারা দিতে দেখা গেছে বাবা শাকিবকে।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি প্রকাশ করেছেন নায়ক নিজেই। ক্যাপশনে লিখেছেন, আমার বাবার প্রথম আমেরিকা সফর। ছবিতে দেখা যাচ্ছে, এলোমেলো চুলে মাথা নিচু করে বসে আছেন শাকিব, তার পাশেই বেঞ্চে শুয়ে আছেন জয়। বাবার পাশে আরাম করেই যেন ঘুমাচ্ছিলেন তিনি।

বাবা-ছেলের মিষ্টি এই রসায়ন মুগ্ধ করেছে ভক্ত-অনুরাগীদের। সবাই ঢালিউড সুপারস্টারের প্রশংসা করেছেন। যুক্তরাষ্ট্রে ভ্রমণের পর ছেলে জয়কে নিয়ে কানাডায় গেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। সেখানে বাবা-মায়ের সঙ্গে দারুণ সময় কাটছে তার।

 

দেশের বাহিরে সময়টা কেমন কাটছে জানিয়ে এক সংবাদমাধ্যমকে অপু বলেন, জয়কে নিয়ে প্রথমবারের মতো এখানে আসা। বিভিন্ন জায়গায় ঘুরতে যাচ্ছে সে। শপিং করছে। তার যেটা পছন্দ হচ্ছে সেটাই ওর বাবা কিনে দিচ্ছে।

এদিকে সোমবার (২৪ জুলাই) বাংলাদেশের স্থানীয় সময় সকাল ৮টায় ফেসবুক লাইভে আসেন অপু বিশ্বাস। সেখানকার একটি পার্কে ‘ফায়ার ওয়ার্ক’ প্রদর্শনীর সময় লাইভে আসেন তিনি।

৩ মিনিট ১৫ সেকেন্ডের ওই লাইভে অপুকে এক মুহূর্তের জন্য দেখা গেলেও দেখা যায়নি শাকিব কিংবা জয়কে। তবে বাবা-ছেলের কথোপকথন নেপথ্যে শোনা যাচ্ছিল। এ সময় ছেলেকে ‘ফায়ার ওয়ার্ক’ দেখাচ্ছিলেন শাকিব।

সব খবর