ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি, সকাল ৯:২৪
বাংলা বাংলা English English

বীরকে নিয়ে এবার নতুন ভিডিও প্রকাশ্যে আনলেন বুবলী


শবনম বুবলী ও শেহজাদ খান বীর

সামাজিক যোগাযোগমাধ্যমে মঙ্গলবার (২৫ জুলাই) ভেসে ওঠা একটি ছবি নেটিজেনদের এক বিন্দুতে মিলিত হতে বাধ্য করেছিল। ছবিটি শাকিব খান ও তার ছেলে জয়ের। সেখানে দেখা যায়, পার্কের বেঞ্চে ঘুমাচ্ছে একরত্তি জয়। তাকে পাহারা দিচ্ছেন বাবা শাকিব।

সন্তানের প্রতি বাবার এই ভালোবাসা দেখে আপ্লুত হয়ে পড়েন নেটাগরিকরা। সেইসঙ্গে বোঝা যায়, জয়ের সঙ্গে যুক্তরাষ্ট্রে জমিয়ে সময় উপভোগ করছেন শাকিব। এদিকে শাকিব ছবি প্রকাশের একদিন যেতেই সরব হলেন বুবলী। প্রকাশ করলেন একটি ভিডিও।

বুবলীর ওই ভিডিওতে শাকিব ও তার সন্তান শেহজাদ খান বীরের একেবারে ছোট বয়স বন্দি আছে। সেখানে দেখা গেছে আদুল গায়ে বাবল নিয়ে খেলছে বীর।

ক্যাপশনে বুবলী লিখেছেন, মনে হচ্ছে এই তো সেদিন তুমি এভাবে খেলতে বাবা, অথচ কীভাবে সময় পেরিয়ে যাচ্ছে! বাপজানের আরও ছোটবেলায়।

ধারণা করা হচ্ছে, শাকিব জয়ের ছবি প্রকাশ করাতেই বুবলী বীরের ভিডিও প্রকাশ করেছেন। কেননা কিং খানকে নিয়ে অপু-বুবলীর দ্বন্দ্বের কথা সবার জানা। এর আগেও অনেকবার শাকিবকে নিয়ে অপুকেন্দ্রিক কিছু দেখলেই পাল্টা পোস্ট করেছেন এ নায়িকা। সেখানে শাকিবকে রাখতে চাইতেন নিজের গণ্ডিতে। অন্যদিকে অপুও একই কাজ করতেন।

এদিকে বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছে শাকিব এখন অপুকেন্দ্রিক। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে আছেন তারা। সন্তানের সঙ্গে এরই মধ্যে সময় কাটানোর মুহূর্তগুলো নেটদুনিয়ায় ধরা পড়েছে। সে কারণেই হয়তো সন্তানের ভিডিও প্রকাশ করলেণ বুবলী। বীর-ই তার সব, এ কথা ইঙ্গিতে জানিয়ে দিলেন শাকিবকে।

সব খবর