ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি, সকাল ১১:২৩
বাংলা বাংলা English English

জামালপুর হোসনে আরা এমপির গনসংযোগ


জামালপুর ইসলামপুর (১৩৯) আসনে জাতীয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থী জামালপুর জেলার বাংলাদেশ আওয়ামী লীগের জামালপুর/শেরপুর সংরক্ষিত নারী আসনের এমপি হোসেন আরা গণসংযোগ করেছেন ।

বুধবার (২৭ জুলাই) উপজেলার উলিয়া বাজারের গণসংযোগকালে জামালপুর/শেরপুর সংরক্ষিত নারী আসনের এমপি হোসেন আরা বলেন ,বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন জ্বালাও পোড়াও ভাংচুর চালায়ের দেশের মানুষ মধ্যে ভীতি প্রদর্শন করে।আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পক্ষে।

গ্রহণযোগ্য নির্বাচন হলেই সমাজে জবাবদিহিতা নিশ্চিত হবে এবং জবাবদিহিতা নিশ্চিত হলেই রাষ্ট্রে প্রজাতন্ত্র সফল হয়। কারণ, প্রজাতন্ত্র হচ্ছে প্রজারাই রাষ্ট্রের মালিক।

তারা দেশ পরিচালনার জন্য পছন্দমতো প্রতিনিধি নির্বাচন করবেন, আবার প্রজাদের ইচ্ছের বিরুদ্ধে কাজ করলে নির্বাচনের মাধ্যমে প্রতিনিধি পরিবর্তন করতে পারবেন। দেশে সুশাসন নিশ্চিত করতে হলে আইনের শাসন ও ন্যায় বিচার-ভিত্তিক সমাজব্যবস্থা প্রতিষ্ঠা করতে হবে।

তিনি আরও বলেন, নেতৃত্ব পরিবর্তন ঘটিয়ে ইসলামপুর আসনে আওয়ামী লীগের সম্ভাব্য মনোনীত প্রার্থী হিসেবে আমি হোসেন আরা এমপি জামালপুর জেলা ইসলামপুর আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পত্র পেলে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সরকার গঠনের মাধ্যমে জনগণের কাঙ্খিত উন্নয়ন সাধিত হবে। এই অঞ্চলে উন্নয়নের নামে লুটপাট চলছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি বাংলাদেশ আওয়ামী লীগের ইসলামপুর আসন থেকে মনোনয়ন পেলে এবং জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি জনগণের কাছে থেকে ইসলামপুর মডেল উপজেলায় রুপান্তরিত করবো। আমি সকলের সহযোগিতা কামনা করি।

গণসংযোগকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন , আওয়ামী লীগের উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল মালেক, মাহমুদুল হাসান, মামুন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক, সুজন মিয়া,আব্দুমোমেন শাহজাহান,সহ নেতা কর্মীরা ইকবাল হোসেন বুলু, হোসাইন মিয়া, আবু বকর ছিদ্দিক, সোহেল মিয়া প্রমুখ।

সব খবর