ঢাকা, শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সকাল ৮:৪৭
বাংলা বাংলা English English

বৃদ্ধর নগ্ন ছবি ফাঁসের হুমকি, অভিনেত্রী গ্রেপ্তার


৭৫ বছর বয়সী বৃদ্ধর নগ্ন ছবি ফাঁসের হুমকি এবং ১১ লাখ রুপি প্রতারণার অভিযোগে মালায়ালাম টিভি অভিনেত্রী নিত্যা শশীকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশের বরাত দিয়ে ফিল্মিবিট জানিয়েছে, অবসরপ্রাপ্ত বৃদ্ধ বাড়িভাড়া খুঁজতে গিয়ে অভিনেত্রী নিত্যা শশীর সঙ্গে পরিচয় হয়। অভিনেত্রী নিত্যা শশী কেরালার মালায়ালপুঝার বাসিন্দা। এ ঘটনায় অভিনেত্রীর বন্ধু বিনুকেও গ্রেপ্তার করা হয়েছে; তিরুবন্তপুরমের কালাকোড়ের বাসিন্দা তিনি।

মামলার এজাহারের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, নিত্যা শশী ওই বৃদ্ধকে তার বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। একদিন ওই ব্যক্তিকে জোর করে তার পোশাক খুলতে বাধ্য করা হয়। তারপর নিত্যা শশী ওই ব্যক্তির কাছে ২৫ লাখ রুপি দাবি করেন, না হলে নগ্ন ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।

পরে বাধ্য হয়ে ওই ব্যক্তি নিত্যা ও তার বন্ধু বিনুকে ১১ লাখ রুপি দেন। এরপরও ওই বৃদ্ধর কাছে অর্থ দাবি করেন নিত্যা। পরে বাধ্য হয়ে গত ১৮ জুলাই কেরালার পারাভুর থানায় মামলা করেন ওই বৃদ্ধ।

অভিযুক্তদের ধরতে পুলিশের নির্দেশে ফাঁদ পাতা হয়। বাকি অর্থ দেওয়ার অজুহাতে অভিযুক্তকে বাড়িতে ডাকেন অভিযোগকারী ওই ব্যক্তি। পরে পারাভুর পুলিশ দুজনকে গ্রেপ্তার করে। অভিযুক্তদের আদালতে তোলার পর তাদের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

সব খবর