ঢাকা, শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সকাল ৯:২৮
বাংলা বাংলা English English

আজ কেমন কাটবে আপনার দিন


২৯ জুলাই-২০২৩ইং- রোজ শনিবার আজকের রাশিফল-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

 

মেষ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে আজ থেকেই নিয়মিতভাবে ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। যাঁরা বিদেশের কোনো ব্যবসার সাথে জড়িত রয়েছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। তাই, ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিটি পদক্ষেপের আগে সচেতন থাকুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

বৃষ রাশি: আপনি আজ কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকলে সেখানে আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শরীরের প্রতি আজ যত্নশীল হন। কোথাও বিনিয়োগ করার ক্ষেত্রে আজকের দিনটি ভালো নয়। তাই এদিক থেকে সতর্ক থাকুন। দীর্ঘসময় ধরে কথা বলতে চেয়েছিলেন এমন কারোর কাছ থেকে আজ আপনি একটি ফোন কল পেতে পারেন। যার ফলে কিছু পুরোনো স্মৃতির রোমন্থনও ঘটবে। বিবাহিত জীবন সুখের হবে।

মিথুন রাশি: আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অতিরিক্ত অর্থ আজ জমি বা বাড়ি কেনার কাজে ব্যবহার করুন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো বোঝাপড়ার কারণে বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বজায় থাকবে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন।

 

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং সময় পেলে কিছুটা হাঁটাহাঁটি করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজ নিজে থেকে কোনো ঝামেলায় জড়িয়ে পড়বেন না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আজ আপনি এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে আপনি কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোথাও কেনাকাটা করতে যেতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

সিংহ রাশি: আপনারা একগুঁয়ে মনোভাবকে আজ নিয়ন্ত্রণে রাখুন এবং প্রত্যেকের সাথে ভালোভাবে কথা বলুন। সন্তানদের মাধ্যমে আজ এই রাশির কিছু জাতক-জাতিকা কোনো অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। যার ফলে তাঁরা অত্যন্ত আনন্দিত হবেন। বাবা-মায়ের কাছ থেকে পাওয়া সুপরামর্শগুলি আজ সঠিকভাবে মেনে চলার চেষ্টা করুন। আজ আপনার কারোর সাথে বিবাদের সম্ভাবনা রয়েছে। তবে, আপনার মাথা ঠান্ডা রাখুন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান।

কন্যা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, হার্টের রোগীদের আজ কফির অভ্যাস পরিত্যাগ করতে হবে। আজ আপনার ভাই-বোনেরা আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। অর্ধাঙ্গিনীর সাথে ভালো বোঝাপড়ার কারণে বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বজায় থাকবে। আজ আপনি আপনার চিন্তা ও লক্ষ্যকে আরও শক্তিশালী করতে একজন সুপরিচিত ব্যক্তিত্বের আত্মজীবনী পড়তে পারেন।

তুলা রাশি: আপনার বাড়িতে আজ হঠাৎ করেই একজন আত্মীয়ের আগমন ঘটতে পারে। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বাবা-মায়ের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। প্রত্যেকের সাথেই আজ ঠান্ডা মাথায় কথা বলুন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও পিকনিকে যেতে পারেন। বাড়িতে আজ কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে।

বৃশ্চিক রাশি: আপনি আজ এমন একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন যা আপনার পুরো পরিবারের জন্য খুশির আমেজ বয়ে আনবে। আপনি আজ কোনো খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো হলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আপনি আজ অবসর সময়ে লাইব্রেরিতে গিয়ে বই পড়তে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

ধনু রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আজ কোনো মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে সেটিকে সমাধানের চেষ্টা করুন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও কোনো গুরুত্বপূর্ণ কাজ এসে যাওয়ার কারণে তা সম্ভব হবে না। দীর্ঘদিন ধরে ফেলে রাখা কাজগুলি আজ সঠিকভাবে সম্পন্ন করুন। বিবাহিত জীবন সুখের হবে।

মকর রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, ঢাকা দেওয়া নেই এমন কোনো খাবার আজ খাবেন না। এই রাশির ব্যবসায়ীদের আজ তাঁদের অর্থ অত্যন্ত সতর্কতার সাথে রাখতে হবে। নাহলে সেগুলি চুরির সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোথাও পিকনিকে যেতে পারেন। যার ফলে প্রত্যেকের মন ভালো হয়ে যাবে। আজ আপনার একজন আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে দেখা হতে পারে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

কুম্ভ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

মীন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শারীরিকভাবে আজ আপনি সুস্থ থাকবেন। কোনো ঘনিষ্ঠ আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে আজ আপনি একটি দুর্দান্ত সুখবর পেতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান।

সব খবর