ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি, সকাল ১০:০০
বাংলা বাংলা English English

রাজবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস-২০২৩ পালিত


মানুষই মুখ্য, মাদককে না বলুন, মাদকের বিরুদ্ধে শক্তিশালী প্রতিরোধ গড়ে তুলুন, এই প্রতিপাদ্যকে সামনে রেখে পালিত হলো মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস-২০২৩।

আন্তর্জাতিক মাদক দিবস ২০২৩ উপলক্ষে (৩০ জুলাই) জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, রাজবাড়ী এর আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। পুলিশ সুপার রাজবাড়ী, জি. এম. আবুল কালাম আজাদ, পুলিশ সুপার রাজবাড়ী, জি, এম,আবুল কালাম আজাদ, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেন। এবং মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচাররোধে সকল অভিভাবক ও ছাত্র সমাজ, যুব সমাজ, সুশীল সমাজ সহ সরকারি দপ্তর সূমহকে এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন মাননীয় জাতীয় সংসদ সদস্য, (রাজবাড়ী-১) আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা প্রশাসক রাজবাড়ী, আবু কায়সার খান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান, সহকারী পরিচালক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, মোঃ তানভীর হোসেন খান, সাংবাদিকবৃন্দ,সহ মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রের প্রতিনিধি সহ অন্যান্য সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সব খবর