ঢাকা, শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সকাল ১০:৫৬
বাংলা বাংলা English English

বিএনপি’র নাশকতার প্রতিবাদে কুলিয়ারচরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত


দেশব্যাপী বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার রামদী ও গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে পৃথক পৃথক ভাবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০জুলাই) সকাল ১১ টার দিকে উপজেলার আগরপুর বাসস্ট্যান্ডে ভৈরব-কুলিয়ারচর আঞ্চলিক সড়কে রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আলাল উদ্দিনের ডাকে ও নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন
উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. সাইদুর রহমান সবুজ, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. মাহাবুব রহমান বিপ্লব, সহ-প্রচার সম্পাদক বাবু নকুল ভৌমিক, সদস্য মো. মাহাতাব উদ্দিন, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবা উদ্দিন শিশু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুশান্ত ভৌমিক, রামদী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক বাবু ভূঁইয়া সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ।

অপর দিকে বিকালে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ এনামুল হক আবু বক্করের ডাকে ও নেতৃত্বে লক্ষ্মীপুর বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলে উপজেলা ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আব্বাস উদ্দিন, সদস্য রাজু আহমেদ, সদস্য বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুল ওয়াহাব (মাস্টার), গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাজিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. খালেকুজ্জামান খোকন ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. কামাল হোসেন সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

মিছিল শেষে লক্ষ্মীপুর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ এনামুল হক আবু বক্করের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতি করে দেশটাকে ধ্বংস করেছিল। তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। তাই বিএনপি-জামায়াতকে জনগণ আর ভোট দেবে না। তাই তারা আবারো নাশকতা-আগুন সন্ত্রাস শুরু করেছে। তারা নাশকতা-আগুন সন্ত্রাসের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সব খবর