ঢাকা, রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সকাল ১১:২৬
বাংলা বাংলা English English

র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন আটক


র‍্যাব-৫ জয়পুুরহাট সিপিসি-৩ র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক নওগাঁয় অভিযান চালিয়ে সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে সদস্যরা।

বৃহষ্পতিবার গভীর রাতে নওগাঁ শহরের আলু পট্টি মোড় হতে ১০০ গজ দক্ষিণ স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জয়পুুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে মাধ্যমে এসব তথ্য জানান।

আটককৃত দুই মাদক ব্যবসায়ী হলেন,কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া উপজেলার তেতাভুমি এলাকার আব্দুল ওহাবের ছেলে আনোয়ার হোসেন (৪৪) ও একই উপজেলার বড় দশিয়া গ্রামের ময়লন হোসেনের ছেলে ইসমাইল (৪০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী এবং সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের সদস্যরা বৃহস্পতিবার রাত ১ টার দিকে নওগাঁ শহরের আলু পট্টি মোড় হতে ১০০ গজ দক্ষিণ স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান চালায়। এসময় সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ ওই দুই মাদক ব্যবসায়ীদের হাতেনাতে আটক করে র‌্যাবের সদস্যরা। এসময় তাদের কাছে থাকা একটি পিকআপ জব্দ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে দ্রুত দুই মাদক ব্যবসায়ীরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

সব খবর