ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, সকাল ১১:১৩
বাংলা বাংলা English English

যে উন্নয়নে দেশের মানুষ না খেয়ে মরে সে উন্নয়ন টিকবে না


বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি, সাবেক মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী আপনি উন্নয়নের কথা বলছেন, যে উন্নয়নে দেশের মানুষ না খেয়ে মরে, সে উন্নয়ন টিকবে না। আইয়ূব খানও এদেশে উন্নয়ন করেছে, তা কিন্তু টেকেনি।
মেনন আরও বলেন, আজ সরকারের লুটেরা দেশের সম্পদ লুট করে বেগমপাড়ায় বাড়ি করে। এখন আর তারা জয় বাংলা বলেনা, এখন তারা বলে ইনজয় বাংলা। আগে আমার দেশের মানুষ বাজারে গিয়ে কেজি হিসেবে মাংস ক্রয় করে আনতো, এখন তাদের কাছে সেই মাংসের স্বাদ হারাম হয়ে গেছে। চাটারা দেশের সকল সেক্টরের সম্পদ লুন্ঠন করে শেষ করে দিয়েছে।
শনিবার বিকেলে বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি জেলা কমিটির আয়োজনে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাশেদ খান মেনন বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আরও বলেন, আপনারা নির্বাচন করবেন কি করবেন না তা আপনাদের ব্যাপার। এজন্য নির্বাচন বসে থাকবে না। তিনি বিএনপির নেতৃবৃন্দর উদ্দেশ্যে বলেন, এখনও সময় আছে সংঘাতের পদ ত্যাগ করে সমঝোতার পথে ফিরে আসুন। এতে দেশের জনগন একটি সুন্দর নির্বাচন উপহার পাবেন।
সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে মেনন বলেন, কথায় কথায় বলেন খেলা হবে, কিসের খেলার কথা আপনি বলেন। খেলা এবার একটাই হবে, যাতে করে জনসাধারণ নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন। তাহলে ১৪ দল জোট থাকবে। সরকারকে উদ্দেশ্য করে মেনন বলেন, এখনও সময় আছে ১৪ দলকে শক্তিশালী করেন।
ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতানের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংসদ সদস্য মোস্তফা লুৎফুল্লাহ, কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য কমরেড আমিনুল ইসলাম গোলাপ, টিএম শাহজাহান, জেলা কৃষক নেতা মোজাম্মেল হক ফিরোজ, তালুকদার মো. শাহজাহান, অনিমেষ হালদার, ফায়জুল হক ফারদিন, নিরব হোসেন প্রমুখ।

সব খবর