ঢাকা, বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সকাল ৬:৪৫
বাংলা বাংলা English English

নেতার বাড়িতে মিল্লি পাঠালেন এমপি


জামালপুর-শেরপুর আসনের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য হোসনে আরা ইসলামপুর উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক এডভোকেট আব্দুস সালমের বাড়ি মিল্লি পাঠিয়ে নেতাকর্মীদের মাঝে আলোড়নের ঝড় তুলেছেন। নেতার প্রতি একজন সংসদ সদস্যের এমন ভালোবাসায় নেতাকর্মীরাও খুশি। ঘটনাটি ঘটেছে রোববার রাতে ইসলামপুর উপজেলায়।

আওয়ামীলীগের স্থানীয় নেতাকর্মীরা জানিয়েছেন, রোববার রাতে উপজেলার মৌজাজাল্লা গ্রামের জামালপুর-শেরপুর আসনের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য হোসনে নিজ বাস ভবনে দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ পূর্ণমিলনী উপলক্ষে জেলার ঐতিহ্যবাহি মিল্লি ভাতের আয়োজন করেন।

উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ প্রশাসনের কর্মকর্তা সাংবাদিক ও সুধি মহলের সর্বস্তরের মানুষকে জেলার ঐতিহ্যবাহি মিল্লি ভাতের আমন্ত্রণ জানান।

রাত ৯ টা থেকে ১২ টা পর্যন্ত চলে মিল্লি ভাত খাওয়া ধাওয়া। কিন্তু এই আয়োজনে যোগ দেননি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুন সালাম। তিনি ব্যস্ত থাকায় আসতে পারেনি বলে জানান। সংসদ সদস্যে হোসনে আরা রাতে খবর পান তিনি বাসায় অবস্থান করছেন, পরে তার জন্য মিল্লি পাঠিয়ে দেন। নেতার প্রতি এমন ভালোবাসায় নেতাকর্মীদের মাঝে আলোচনার ঝড় উঠে।

সংসদ সদস্য হোসনে আরা বলেন, আমি আমার দলীয় নেতাকর্মীদের জন্য মিল্লি ভাতের আয়োজনআয়োজনে করি। সেখানে নতুন পুরাতনসহ তৃর্ণমূলের আওয়ামীলীগের সবাইকে মিল্লি ভাত খাওয়ানো আয়োজন করি। সব নেতাকর্মীরা এই এসেছেন। কিন্ত উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যস্ত ছিলেন বলে জানান। তাই রাতে তার বাসায় মিল্লি পাঠিয়েছি। জামালপুর-শেরপুর আসনের এই সংসদ সদস্য ইসলাসপুরে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন। রাজনৈতিক বিভিন্ন কর্মকান্ডে দলীয় নেতাকর্মীেদের নানা কর্মকান্ড নিয়ে কথা বলায় এলাকার মানুষ তাকে মহিলা ফাটাকিষ্ট হিসাবে বলছেন। এ ছাড়া নদী ভাংগন এলাকার মানুষের পাশে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড করে বেশ আলোড়ন সৃষ্টি করেছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি জামালপুর-২ আসনে দলীয় মনোনয়ন পেতে এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক এবং রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

সব খবর